1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • আপডেট সময়ঃ শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ২০ জন দেখেছেন

গত ০৮ মে ২০২৪ দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকায় চট্টগ্রামে ভুয়া বৈদ্য সেজে জনগণকে প্রতারিত করার অভিযোগ। (২) দৈনিক নভচেতনা ৭ মে, ২০২৪ খ্রি. চট্টগ্রামে বন্দরটিলায় ভুয়া কবিরাজের অপচিকিৎসা বাণিজ্য। (৩) দৈনিক জনবানী চট্টগ্রামে ভুয়া কবিরাজের অপচিকিৎসা তন্ত্র মন্ত্র দিয়ে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা। শিরোনামে প্রকাশিত সংবাদগুলি আমি মোঃ আবু হানিফ হাওলাদারের দৃষ্টিগোচরভুত হয়। আর তাই আমি উক্ত সংবাদের প্রতিবাদ জানাচ্ছি। আমি একজন বনাজি ঔষধের ব্যবসা করি ও সাথে সাথে প্রাথমিক চিকিৎসা ও মানুষের সেবা করা দেশের সেবা করি, দেশে বা চট্টগ্রামে আমার কোন অবৈধ সম্পদ নেই।

 

চট্টগ্রাম মহানগরীর, ইপিজেড থানাধীন, ইপিজেড গেইড সংলগ্ন, রেলবিট সড়ক, বাইতুল আমান জামে মসজিদের সাথে, নূরুলইসলাম জমিদারের ভারা ঘর, ইপিজেড, চট্রগ্রাম, ৪/৫ বছর সরকার অনুমোদিত, হানিফ শেফা বনাজী ঔষাধালয় (প্রাঃ) লিঃ সরকারি রেজি: ঢাকা- সি  ১৮০৩৫৭/২০২২খ্রি: ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ঔষধ প্রশাসন অধিদপ্তর,স্বস্হ্য ও পরিবার কল্যান  মন্ত্রনালয় কর্তৃক ড্রাগ লাইসেন্স নং ৬৫৬৯ CH-00 ১৪৩ (আয়ু) ইউনানি /আয়ুর্বেদিক / সিস্টেমস এর মেডিসিন চিকিৎসক হিসাবে নিবন্ধিত।

 

গত ৩০ এপ্রিল ২৪ খ্রি: আমার দোকানে  নাসির হাওলাদার নামে এক লোক আমাকে সাংবাদিক পরিচয় দিয়া তাহার দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার বিপোটার বলে তাহার ভিজিটিং কার্ড দেয় ও আমাকে ভূয়া কবিরাজ বলে হুমকি দিয়া নানান ধরনের প্রশ্ন করতে থাকে, আমি আমার সকল কাগজ পত্র দেখাইয়াও রেহাই পাইনি আমার নিকট নগদ ৫০ হাজার টাকা দাবি করে ও প্রতি মাসে আমাকে ১৫ হাজার টাকা দিতে হবে। টাকা নাদিলে আমার দোকান বন্ধ করে দেয়ার হুমকি দেয়,আমি টাকা দিতে অপারগতা প্রকাশ করলে সে আমাকে বিভিন্ন ধরনের হুমকি দেয়,ও আমার নিকট থেকে ০১ হাজার টাকা নিয়ে যাওয়ার সময় আরো বলে আমি দেখে নিবো।

এর পর মাসিক টাকা না দেয়ায় বিভিন্ন পত্রিকায় আমার ছবি দিয়ে ভুয়া, মিথ্যা, অবাস্তব, ভিত্তিহীন নিউজ করিয়া মানসম্মান হানি ও ব্যবসা ভিত্তিক মারাত্মক খতি করিয়াছেন।

তাই আমি শিরোনামে প্রকাশিত সংবাদগুলির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

 

তারই সাথে সাথে চাঁদাবাজ সাংবাদিক পরিচয় নাসির হাওলাদার ও তার সহযোগী সাংবাদিক পরিচয় দানকারি চাঁদাবাজদের বিরুদ্ধে আইনগত ব্যবস্হা গ্রহন করার জন্য স্হানীয় পুলিশ প্রশাসন ও উপ-পুলিশ কমিশনার,বন্দর জোন, এবং চট্রগ্রাম মহানগর পুলিশ কমিশনার মহোদয় এর নিকট বিশেষ ভাবে অনুরোধ করিলাম।

 

     প্রতিবাদদাতা:

মো: আবু হানিফ হাওলাদার

হানিফ শেফা বনাজী ঔষাধালয় (প্রাঃ) লিঃ

গেইড সংলগ্ন, রেলবিট সড়ক, বাইতুল আমান জামে মসজিদের সাথে, নূরুলইসলাম জমিদারের ভারা ঘর, ইপিজেড, চট্রগ্রাম।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......